গাংনীতে ৫২তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

মেহেরপুর প্রতিনিধিঃ
মেহেরপুরের গাংনী উপজেলা পর্যায়ে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
শনিবার দিনব্যাপী গাংনী উপজেলার জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে গাংনী উপজেলা পর্যায়ে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী শেষে পুরস্কার করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেহেরপুর-২ গাংনী আসনের নব নির্বাচিত সংসদ সদস্য ডা. ্এ এস এম নাজমুল হক সাগর সপ্তাহব্যাপী উপজেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ করেন।
গাংনী উপজেলা পর্যায়ে ৫২ তম বাংলাদেশ জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার ছেলে ও মেয়েরা সপ্তাহব্যাপী প্রতিযোগিতায় ভলিবল, ব্যাডমিন্টন, ক্রিকেট ও অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গাংনী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার প্রীতম সাহা, গাংনী থানার ভারপ্রাপ্ত অফিসার তাজুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার হোসনে মোবারক, সাহারবাটি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, গাংনী পৌর মেয়র (সাবেক) আশরাফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাসুমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও জোড়পুকুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আল নুরানীসহ বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকবৃন্দ ।

Related posts

Leave a Comment